• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লাশবাহী অ্যাম্বুলেন্সে ৬৩৫ বোতল ফেনসিডিল, আটক ২  

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২২, ১৯:০৫
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এ্যাম্বুলেন্স থেকে ৬৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ। এ সময় এ্যাম্বুলেন্স চালক আব্দুর রাজ্জাক (৪১) ও মাদক ব্যবসায়ী লিটন মিয়াকে (৩৫) আটক করে পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে আদিতমারী উপজেলা বড়াবাড়ি এলাকা থেকে ফেনসিডিল ভর্তি এ্যাম্বুলেন্সটি আটক করে পুলিশ।

গ্রেপ্তার এ্যাম্বুলেন্স চালক আব্দুর রাজ্জাক কুমিল্লা দাউদকান্দি উপজেলার মনগইড় গ্রামের মৃত সফর আলীর ছেলে। আর মাদক ব্যবসায়ী লিটন একই উপজেলার আমিরাবাদ গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ সুত্র জানায়, গত সোমবার কুমিল্লা থেকে এ্যাম্বুলেন্সটি উপজেলার ভেলাবাড়ী নামক স্থানে অবস্থান করেন। পুলিশের সন্দেহ হলে ওই এ্যাম্বুলেন্সের উপর নজরদারী রাখেন পুলিশ। সকালে ভেলাবাড়ী থেকে এ্যাম্বুলেন্সটি একতার মোড় হয়ে আদিতমারীর দিকে রওনা করেন। পুলিশ এ্যাম্বুলেন্সের পিছু নিলে চালক বিভিন্ন রুট পরিবর্তনের চেষ্টা করে। পরে আদিতমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এর বাসা সংলগ্ন বড়াবাড়ি এলাকা থেকে আটক করেন। এসময় এ্যাম্বুলেন্স তল্লাশী চালিয়ে ৬৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে দুইজনকে আটক করে।

এ বিষয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোক্তারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

তিনি আরো বলেন, আটক দু'জনের মধ্যে মাদক ব্যবসায়ী লিটন মিয়ার বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় আরো ৪টি মামলা রয়েছে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

লালমনিরহাট,লাশবাহী অ্যাম্বুলেন্স,ফেনসিডিল

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close